আছে কি ভাই কোন মস্তক বিক্রির হাট?
- এফ ইউ শিমুল ০৮-০৫-২০২৪

আছে কি ভাই কোন মস্তক বিক্রির হাট তাহলে বিক্রি করতাম মোর মস্তকটাকে। কি লাভ এই মস্তক দিয়ে, আমার খায় আমার পরে,কেন অন্যের কথা ভাবে, যত বলি ওরা তোর কে হয়? গাঁড়মোটা কি এসব শুনে? ক'দিন ধরে লখ্য করছি, বড্ডবাড় বেড়েছে শালার; কেন যে ভাবতে যায় এসব - শুধু শুধু তুচ্ছ বিষয় নিয়েও কল্পনা করে, কথায় কথায় চিন্তা করে মানব মানবতা নিয়ে, পথ শিশুদের নিয়ে কবিতা লিখে যখন সবাই বলে মামা মালটা অনেক সুন্দরি তখন তার ভাবনায় আশে, আমার মা বোনরাও অনেক রুপসি। আবার পন ও করে, মানুষ হয়ে ফিরবেনা নাকি, ধর্ষক,রাগোব বোয়ালরা যদি মানুষ হয়ে থাকে। এই মস্তক তো অনেক মূল্যহীন,চলে না এই সমাজে তাহলে কি লাভ এই মস্তক দিয়ে তাই বিক্রি করবো এই মস্তকটাকে আছে কি ভাই কোন মস্তক বিক্রির হাট?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।